ওয়ালটন ওজন মাপার মেশিন দাম | Weighing Machine 2023

Rate this post

আপনারা অনেকেই  ওয়ালটন ওজন মাপার মেশিন দাম কত  তা জানেন না। আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন। আজকে তাই আজ রিমসো সোলার ব্যাটারি দাম এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

ওয়ালটন ওজন মাপার মেশিন দাম

হ্যালো বন্ধুরা ,আশা করি ভাল আছেন। আজকে নতুন একটি বিষয় নিয়ে আপনাদের কাছে হাজির হলাম। আজকের বিষয় হচ্ছে ওয়ালটন ওজন মাপার মেশিন ।এখন প্রতি ঘরে ঘরেই ওজন মাপার মেশিন থেকে থাকে।বর্তমানে যুগ যুগ পরিবর্তনের কারণে মানুষ এখন ডিজিটাল বাংলাদেশে এসেছে। ওয়ালটন ওজন মাপার মেশিন দাম? তাই ডিজিটাল এর সাথে সাথে  ওজন মাপার মেশিন ডিজিটাল হয়ে গেছে।আগে দেখা যেত সবকিছু দাড়িপালা দিয়ে  ওজন  করত। তা এখন প্রযুক্তির ছোঁয়ায় দিন দিন ডিজিটাল হয়ে গেছে।আমরা আগে দেখতাম কিছু ওজন করতে গেলে অনেক সময় লাগতো। এখন দেখা যায় অল্প সময়ের মধ্যে ওজন করা যায়। তাতে করে সময়ও বাঁচে আর আমরা সঠিক ও নির্ভুল  ওজন জানতে পারি।

ডিজিটাল যুগের ডিজিটাল মানুষ তাই সকল কাজেই মানুষ ডিজিটাল জিনিসগুলো অনুসন্ধান করে। দেশ যত উন্নত হচ্ছে এবং ডিজিটাল এর পথে আগাচ্ছে মানুষও তত ডিজিটাল হচ্ছে এবং ডিজিটাল সকল জিনিসপত্র ব্যবহার করছে। ওয়ালটন ওজন মাপার মেশিন দাম? বর্তমান সময়ের মানুষ নিজের শরীরের ওয়েট বৃদ্ধি করার জন্য অথবা নিজ শরীরের ওয়েট কমানোর জন্য বিভিন্নভাবে ডায়েট কন্ট্রোল করে চলছে এবং তারা খাওয়া দাওয়ার উপর অধিক নজরদারি করছে। আপনি যদি আপনার ওয়েট বাড়াতে চান তাহলে অবশ্যই আপনাকে খাওয়া-দাওয়া সঠিকভাবে করতে হবে এবং নিয়মমাফিক চলতে হবে। আবার অনেকে আছেন যারা নিজের ওজন কমানোর চেষ্টা করছেন অর্থাৎ ডায়েট কন্ট্রোল করে নিজেকে হালকা করার চেষ্টা করছেন।

বাংলাদেশের বেশিরভাগ মানুষের পছন্দের তালিকার মধ্যে ওয়ালটন ইলেকট্রনিক্স হচ্ছে খুবই জনপ্রিয়। যেহুতু ওয়ালটনেরও ওজন মাপার ডিজিটাল ওজন মেশিন রয়েছে তাই অনেকেই তা ক্রয় করতে চান। আজ আমরা আপনাদের বিভিন্ন আকারের এই ওয়ালটন ওজন মাপার যন্ত্রের বা মেশিনের দাম কত সেটি আপনাদেরকে আমরা এখানে জানিয়ে দেব। যেহুতু ওয়ালটন এর বিভিন্ন ওজন মাপার যন্ত্র রয়েছে তাই ধরন ভেদে সেগুলির প্রত্যেকটির আলাদা আলাদা দাম ভিন্ন হয়ে থাকে। নিচে ওয়ালটন ওজন মাপার মেশিন দাম দেওয়া হলো-

একটি উচ্চ নির্ভুলতা স্ট্রেন গেজ সেন্সর সিস্টেম দিয়ে সজ্জিত
অটো স্টেপ অন প্রযুক্তি
8 মিমি টেম্পারড গ্লাস
প্ল্যাটফর্মের আকার: 310*310 মিমি/ 31*31 সেমি
ইউনিট: কেজি/পাউন্ড
ক্ষমতা: সর্বোচ্চ: 180 কেজি / 396.83 পাউন্ড
স্নাতক: 100 গ্রাম (0.2 পাউন্ড)
উচ্চ নির্ভুলতা লোড সেল
পাওয়ার সেভিং স্কেল
বুদ্ধিমান তাপমাত্রা সেন্সর যা মনিটরে ঘরের তাপমাত্রা দেখাতে পারে

এটির সাধারণত ১০৫০ টাকা। খুব ভালো চার্জিং ক্যাপাসিটি হওয়ার কারণে এই মেশিনটি সকলের নিকট খুবই জনপ্রিয়। তাই আপনারা চাইলে নিশ্চিন্তে ওয়ালটন ওজন মাপার এই মেশিনটি ক্রয় করতে পারেন।

ডিজিটাল ওজন মাপার মেশিন এর দাম

ওয়ালটন ওজন মাপার মেশিন দাম
ওয়ালটন ওজন মাপার মেশিন দাম

বিশ্ব এড়াচ্ছে সেই সাথে সাথে আমাদের বাংলাদেশ ও এগোচ্ছে। এই কারণে সকলেই এখন ডিজিটাল প্রযুক্তি গ্রহণ করতে ব্যস্ত। আমরা এখন আর সনাতন পদ্ধতির সেই নিক্তি বা দাঁড়ি পাল্লা তে ওজন বিষয়টি খুবই কম দেখতে পাই। সাধারণত যারা ব্যবসায়ী রয়েছে তারা ৫০ কেজি থেকে শুরু করে ২০০ কেজি পর্যন্ত ডিজিটাল মেশিন ক্রয় করে থাকেন। টন টন টিএমটি বার বা লোহার রড মাপতে হলেও এখন এই ডিজিটাল ওজন মাপার মেশিন প্রয়োজন হয়ে থাকে।

আর এই কারণে এই ওজন মাপা মেশিনের বর্তমানে অনেক চাহিদা রয়েছে। এই চাহিদা অনুযায়ী বিভিন্ন কোম্পানিগুলো ওজন মাপার যন্ত্র বাজারজাতকরণ করে আসছেন। বর্তমান বাজারে ডিজিটাল ওজন মাপার মেশিন ব্যাপক চাহিদা রয়েছে। ওয়ালটন কোম্পানিতে বিশেষ কিছু পণ্য রয়েছে যে পণ্যগুলো বাংলাদেশের সকল প্রান্তে খুব জনপ্রিয়তা অর্জন করতে পেয়েছে সেইসাথে ওজন মাপার মেশিনটিও অনেকের বেশ পছন্দ এবং খুব ভালো মানের সার্ভিস দেওয়ার কারণে এই মেশিনটি সকলের বিশেষ পছন্দ।

আরও পড়ুনঃ রিমসো সোলার ব্যাটারি দাম 2023

শেষ কথা

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা আজ ওয়ালটন ওজন মাপার মেশিন দাম জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

error: Content is protected !!
Scroll to Top