আরএফএল ওয়ারড্রব এর দাম কত | RFL wardrobe Cost? 2023

Rate this post

আপনারা অনেকেই আজকে  আরএফএল ওয়ারড্রব এর দাম কত তা জানেন না। আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন। আজকে তাই আজ আরএফএল ওয়ারড্রব এর দাম কত এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

আরএফএল ওয়ারড্রব এর দাম কত

যুগ এর পরির্বতনের সাথে সাথে মানুষের রুচিরও পরিবর্তন হচ্ছে। রুচির পরিবর্তনের সাথে সাথে মানুষ ঘর বাড়ি সুন্দর করে সাজানোর জন্যও বিভিন্ন পরিবর্তন এনেছে তাদের মধ্যে। সেই সাথে থাকার রুম কিংবা ড্রয়িং রুম তারা সুন্দরভাবে জিনিসপত্রের মাধ্যমে সাজাতেও বেশ পছন্দ  করে। আরএফএল ওয়ারড্রব এর দাম কত? এক সময় মানুষের কাঠের ফার্নিচার ছাড়া কোন রকম ফার্নিচার ছাড়া চলতো না বা মনে ধরত না। কিন্তু বর্তমানে মানুষ কাঠের ফার্নিচারের বদলে আরএফএল এর জিনিস  ব্যবহারে বেশ আগ্রহী হচ্ছে। তাই সাধারণত রুম সাজানোর জন্য বর্তমান সময়ে কাঠের ফার্নিচার গুলোর তুলনায় আরএফএল ফার্নিচার গুলো অধিক পরিমাণে ব্যবহার করা হচ্ছে।

এক সময় মানুষের কাঠের ফার্নিচার ছাড়া কোন রকম ফার্নিচার ছাড়া চলতো না বা মনে ধরত না। কিন্তু বর্তমানে মানুষ কাঠের ফার্নিচারের বদলে আরএফএল এর জিনিস  ব্যবহারে বেশ আগ্রহী হচ্ছে। আরএফএল ওয়ারড্রব এর দাম কত? এছাড়াও কাঠের ফার্নিচার একবার অনেক টাকা পয়সা খরচ করে তৈরি করলে সেটি অনেক দিন যায় ঠিক আছে কিন্তু এটি ঘোল পোকা নামক একটি পোকায় খেয়ে নষ্ট করে ফেলতে পারে। এবং অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় যে কাঠের সকল ফার্নিচার গুলি গ্রহণ পোকায় খেয়ে নষ্ট করে ফেলে দেয় অল্প সময়ের মধ্যেই। তাই ফার্নিচার তৈরি করার সমস্ত টাকায় জলে চলে যায়।

কারণ একটি কাঠের ওয়ারড্রব তৈরি করতে গেলে যেখানে ১৫ হাজারের অধিক টাকা খরচ হয়ে থাকে। প্লাস্টিকের ওয়ারড্রবগুলো পাঁচ হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন। ‌দৈনন্দিন জীবনে মানুষ নিত্য প্রয়োজনীয় এই পণ্যদ্রব্য গুলোর মধ্যে ঘর সাজানোর জন্য আরএফএল ওয়ারড্রব ব্যবহার করে থাকেন। মানুষের প্রয়োজন ও চাহিদার উপর ভিত্তি করে বাজারে বিভিন্ন সাইজের আর এফ এল ওয়ারড্রব পাওয়া যাচ্ছে। বর্তমানে বাংলাদেশ আর এফ এল এর প্রায় ৫০০টির ও অধিক পণ্য বাজারজাতকরণ করেছেন। যেখানে দৈনন্দিন জীবনের নিত্য প্রয়োজনীয় ৪৮০টিরও বেশি পণ্য বিক্রয় করা হয়।

আরএফএল কোম্পানিটির সাধারণত নিত্য প্রয়োজনীয় আমাদের ব্যবহৃত সকল ধরনের পণ্য তৈরি করে থাকে। ইতিমধ্যে বাংলাদেশে কোম্পানিটির প্রতিটি অঞ্চলের জনপ্রিয়তা অর্জন করেছে আরএফএল এর ওই প্রতিষ্ঠানটির বর্তমান নাম প্রাণ আরএফএল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ। প্রাণ-আরএফএল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের এখন প্রায় এক হাজার ৫০০টির মত পণ্য বাজারে রয়েছে। এই পণ্যগুলি খাদ্য পণ্য এবং প্লাস্টিক পণ্য। আরএফএল ওয়ারড্রব এর দাম কত? দেশের বাজারে বিভিন্ন দামের আরএফএল ওয়ারড্রব পাওয়া যাচ্ছে যা সর্বনিম্ন ২৭০০ টাকা থেকে ১১১০০ টাকা পর্যন্ত। এছাড়া সিঙ্গেল আরএফএল ওয়ারড্রব পাওয়া যাচ্ছে ৫৩০০টাকায়, ডাবল আরএফএল ওয়ারড্রব পেয়ে যাবেন ৭৬০০টাকায়।

কিন্তু বর্তমানে আরএফএল এর ওয়ারড্রব এর দাম ৫০০ থেকে ৬০০ টাকার মতো বেড়েছে। একটি সাধারণ মানের ওয়ারড্রব এর দাম ৬০০০ টাকা। ৮০০০ হাজার টাকার মধ্যে অনেক ভালোমানের ওয়ারড্রব বাজারে পাওয়া যাচ্ছে। দীর্ঘ দিন ব্যবহারের জন্য ১২,০০০ এর মধ্যে উন্নতমানের ওয়ারড্রব কিনতে পারবেন। নিচে আরএফএল ওয়ারড্রব এর দাম কত তা দেওয়া হলো-

Royal Wardrobe Double 5D KD Elegant -Silver ৳ 10,350 TK
RFL Amass Closet 5 Drawers Gold 881377 ৳ 3,990 TK
RFL Royal Wardrobe Platinum 5 Drawer-Aroma 881209 ৳ 7,980 TK
Trendy Rajdut Almirah ৳ 6,200 TK
RFL Royal Wardrobe Classic 4D Fusion 880977 ৳ 6,555 TK
RFL Wardrobe Double 5D KD Deluxe Amber 891050 ৳ 10,925 TK
RFL Wardrobe Emerald 891049 – Black ৳ 10,925 TK
RFL Wardrobe Double 5D KD Deluxe Diana ৳ 10,300 TK
RFL Wardrobe Classic 4 Drawer Fusion ৳ 6,700 TK
Royal Wardrobe Double 6 Drawer Deluxe – Aurora ৳ 12,800 TK
RFL Supreme Medium Wardrobe Olive 5D Black TEL 861867 ৳ 8,075 TK

ওয়ারড্রব কেনার পূর্বে লক্ষণীয় বিষয়

আরএফএল ওয়ারড্রব এর দাম কত
আরএফএল ওয়ারড্রব এর দাম কত

নিচে ওয়ারড্রব কেনার পূর্বে লক্ষণীয় বিষয় দেওয়া হলো-

  • ড্রয়ার সংখ্যা
  • মেটারিয়াল
  • সাইজ
  • নেওয়াল সেটিং সিস্টেম
  • কালার
  • প্রতিরোধ সক্ষমতা ইত্যাদি।

আরও পড়ুনঃ সোনালিকা ট্রাক্টর দাম কত 2023

শেষ কথা

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা আজ আরএফএল ওয়ারড্রব এর দাম কত জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

 

error: Content is protected !!
Scroll to Top