রহিম আফরোজ সোলার ব্যাটারি দাম | Solar Battery Price 2023

Rate this post

আপনারা অনেকেই আজকে রহিম আফরোজ সোলার ব্যাটারি দাম তা জানেন না। আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন। আজকে তাই আজ রহিম আফরোজ সোলার ব্যাটারি দাম এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

রহিম আফরোজ সোলার ব্যাটারি দাম

বর্তমান সময়ে সোলার প্যানেল একটি জনপ্রিয় বিষয় হয়ে উঠেছে। গ্রীষ্মের  অসহ্য তাপদাহ থেকে বাঁচার জন্য বর্তমানে বেশিরভাগ বাড়িতেই সোলার প্যানেল লাগানো হয়।  উষ্ণায়নের কারণে আমাদের বাংলাদেশে এখন গ্রীষ্মকালে তাপমাত্রা প্রায় ৪৫ থেকে ৪৮, ৫০ ডিগ্রি পর্যন্ত হতে যাচ্ছে। রহিম আফরোজ সোলার ব্যাটারি দাম? আর পৃথিবীর এই উষ্ণায়নের ফলে মানুষ আরো যে সকল যন্ত্রপাতি ব্যবহার করছে তাতে পৃথিবীর আরও উষ্ণায়ন ঘটছে। এদিকে বিদ্যুতের চরম বেহাল দশা। এছাড়াও তীব্র গরমের এর ফলে  ঘন ঘন লোডশেডিং হয় যার ফলে  মানুষের জনজীবন হয়ে উঠে অতিষ্ঠময়। এই কারণে মানুষকে এখন বিদ্যুতের বিকল্প হিসেবে খোঁজার চেষ্টা চলছে।এই থেকে বাচার জন্য মানুষ আরও বেশি করে সোলার প্যানেল বসাতে আগ্রহী হচ্ছে।

আপনারা যারা ভালো মানের সৌর প্যানেলটি তৈরি করতে চান তারা অবশ্যই আপনাকে ভালো মানের ব্যাটরি নিতে হবে। সৌর প্যানেল তৈরির ক্ষেত্রে ব্যাটারির গুরুত্ব অপরিসীম। বাজারে অনেক ধরনের ব্যাটারি রয়েছে তার মধ্যে ভালো মানের ব্যাটারি হল রহিম আফরোজ সোলার ব্যাটারি। রহিম আফরোজ সোলার ব্যাটারি দাম? এটি বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্যাটারি সরবরাহকৃত প্রতিষ্ঠান। হিম আফরোজ নিজেকে একটি বিশ্বস্ত এবং স্বনামধন্য ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত করেছেন। IPS মেশিন, ব্যাটারি এবং সোলার প্যানেলের বিস্তৃত পরিসরের সাথে, রহিম আফরোজ কোম্পানি বাংলাদেশের বাজারে আধিপত্য বিস্তার করে। রহিম আফরোজ কোম্পানির উৎপাদিত সোলার ব্যাটারির ধারণক্ষমতা ২০০ এমপিএস এবং বর্তমানে ২৫,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যে কিনতে পাওয়া যায়।


আপনারা যারা রহিম আফরোজ সোলার ব্যাটারি কিনতে চান বা এর দাম সর্ম্পকে জানতে চান তাদের উদ্দেশ্যে বলা হচ্ছে যে রহিম আফরোজ IPB-100 IPS Battry দাম ১৬,৭০০ টাকা। রহিম আফরোজ IPB-120 IPS Battry এর দাম ২০,৩০০ টাকা। রহিম আফরোজ IPB-150 IPS Battry ২৪,৯০০ টাকা। রহিম আফরোজ IPB-200 IPS Battry দাম ২৯,৩০০ টাকা। এর ভোল্টেজ ১২ ভোল্ট। তাছাড়াও আরও অনেক ধরনের ব্যাটারি পাওয়া যায়। সেগুলোর দাম ৪০ থেকে ৫০ হাজারের মধ্যে। তাহলে আপনারা জানতে পারলেন রহিম আফরোজ সোলার ব্যাটারি দাম কত।

রহিম আফরোজ সোলার প্যানেল দাম

রহিম আফরোজ সোলার প্যানেল দাম বিভিন্ন রকম হয়ে থাকে।  কারণ এর আকার, আকৃতি এবং গুণমান দ্বারা এর দাম নির্ধারিত হয়। সৌর প্যানেলের খরচ সাধারণত প্রতি 1 ওয়াটের মূল্যের উপর ভিত্তি করে গণনা করা হয়, যা ব্যবহারকারীদের সামগ্রিক খরচ অনুমান করতে দেয়। আপনারা যদি  রহিম আফরোজ থেকে ১০০ ওয়াটের একটি সোলার প্যানেল কিনতে আগ্রহী হন, তাহলে খরচ হবে প্রায় ৪,৫০০ টাকা থেকে ৫,৫০০ টাকা।

রহিম আফরোজ ১০০ ওয়াট সোলার এর দাম ২০২৩

রহিম আফরোজ সোলার ব্যাটারি দাম
রহিম আফরোজ সোলার ব্যাটারি দাম

হিম আফরোজ কোম্পানির উৎপাদিত সোলার প্যানেল এবং রহিম আফরোজ কোম্পানির উৎপাদিত ব্যাটারি বাংলাদেশের ব্যবসার মধ্যে উচ্চ মানের। ছোট পরিবারের আলো এবং কয়েকটি ফ্যান পাওয়ার জন্য অত্যন্ত কার্যকর। এছাড়াও আবাসিক ব্যবহারের জন্য, রহিম আফরোজ ২০ ওয়াট থেকে শুরু করে ১০০ বা এমনকি ১০০০ ওয়াট পর্যন্ত সোলার প্যানেল অফার করে। এই প্যানেলগুলি ছোট পরিবার বা বাড়ির বিদ্যুৎ চাহিদা মেটাতে ডিজাইন করা হয়েছে। রহিম আফরোজ কোম্পানির আবাসিক সোলার প্যানেলের দাম প্রতি ১ ওয়াট আনুমানিক ৪৫ টাকা থেকে ৫৫ টাকা।

১০০ ওয়াট সোলার প্যানেল চালানোর জন্য আপনাকে অবশ্যই এর সাথে একটি চার্জ কন্ট্রোলার ক্রয় করতে হবে। পাশাপাশি আপনি যদি সোলার প্যানেলের সাথে রহিম আফরোজ কোম্পানির একটি ব্যাটারি ক্রয় করতে পারেন তাহলে আপনি প্রায় ২৪ ঘন্টা সোলার থেকে আপনার ফ্যান এবং লাইট চালাতে পারবেন। আপনার নিকটস্থ সকল ধরনের ইলেকট্রনিক্স দোকানগুলোতে রহিম আফরোজ এর ১০০ ওয়াট সোলার কিনতে পারবেন।

 

আরও পড়ুনঃ একটি কিডনির দাম কত 2023

শেষ কথা

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা আজ রহিম আফরোজ সোলার ব্যাটারি দাম জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

 

error: Content is protected !!
Scroll to Top