আকিজ প্লাস্টিক ওয়ারড্রব দাম | Akiz Plastic Wardrobe 2023

Rate this post

আপনারা অনেকেই আজকে আকিজ প্লাস্টিক ওয়ারড্রব দাম তা জানেন না। আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন। আজকে তাই আজ আকিজ প্লাস্টিক ওয়ারড্রব দাম এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

আকিজ প্লাস্টিক ওয়ারড্রব দাম

আর্টিকেলের ভিতরে যা থাকছে

আকিজ প্লাস্টিক বাংলাদেশি একটি বিখ্যাত প্লাস্টিক পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান। দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী আকিজ গ্রুপ এবার আসছে প্লাস্টিকের বাজারে। প্লাস্টিক পণ্য উৎপাদনে ইতোমধ্যেই ছাতকে একশ একর জমিতে গড়ে তোলা হয়েছে ‘আকিজ প্লাস্টিক শিল্পপার্ক’। আকিজ প্লাস্টিক ওয়ারড্রব দাম ? প্রাথমিক পর্যায়ে প্রতি মাসে গড়ে ৫ হাজার টন প্লাস্টিক পণ্য উৎপাদন করা হবে এখান থেকে। তারা বিভিন্ন ধরনের প্লাস্টিক পণ্য তৈরি করে থাকে, যার মধ্যে ওয়ারড্রব একটি অন্যতম। আকিজ গ্রুপের মধ্যে অনেকগুলি বা অনেক প্রকারের পণ্য তারা বাজারজাতকরণ করে থাকেন। এরমধ্যে আকিজ প্লাস্টিক একটি অন্যতম। আকিজ গ্রুপের আকিজ প্লাস্টিকের অনেক ধরনের পণ্য রয়েছে। চেয়ার টেবিল বিভিন্ন ধরনের প্লাস্টিকের পাত্র প্লাস্টিকের ফার্নিচার রয়েছে।

আপনারা যারা আকিজ প্লাস্টিকের ওয়ারড্রবের দাম জানেন তাদের আজকে এই আর্টিকেলটির মাধ্যমে জানিয়ে দেব। আকিজ প্লাস্টিক ওয়ারড্রবের দাম বিভিন্ন কারণের উপর নির্ভর করে, যেমন ওয়ারড্রবের ধরন, আকার, বৈশিষ্ট্য এবং উপকরণ। সাধারণত, আকিজ প্লাস্টিক ওয়ারড্রবের দাম ৩০০০ টাকা থেকে শুরু হয় এবং ১০০০০ টাকার বেশিও হতে পারে। ফার্নিচার এর মধ্যে ওয়ারড্রব অনেক বড় সাইজের ফার্নিচার হয়ে থাকে। এর প্রতিটি পণ্যের গুণগত উৎকৃষ্টমানের পাশাপাশি খুব আকর্ষণীয় এবং বিক্রয়োত্তর সেবাও খুব ভালো।

এক্ষেত্রে প্লাস্টিক অনেকটা শক্ত মজবুত হওয়ার কারণে এই প্লাস্টিকের ওয়ারড্রব মানুষের পছন্দ তালিকায় রয়েছে। আকিজ প্লাস্টিক ওয়ারড্রব দাম ? এছাড়াও আকিজ প্লাস্টিক ওয়ারড্রব অত্যন্ত হালকা হওয়ার কারনে এইগুলো খুব সহজেই এক ঘর থেকে অন্য ঘরে আনা নেওয়া করা যায়। যা কাঠের তৈরি ফার্নিচার গুলির ক্ষেত্রে সচরাচর করা সম্ভব হয় না। কারণ এইসকল আসবাবপত্র ঘর গোছানোর ক্ষেত্রে বারে বারে বিভিন্ন রুমে ঢুকানো যায় না। এছাড়া ধাতব তৈরি আরো ধরনের ফার্নিচার আমরা তৈরি করতে পারি। এখানেও দেখা যাচ্ছে যে পত্রগুলি প্রচন্ড ভারী হওয়ার কারণে সেই আসবাবপত্র স্থানান্তরের ক্ষেত্রে অনেক কষ্টদায়ক হয়ে থাকে। এই আকিজ প্লাস্টিক ওয়ারড্রব এর বিভিন্ন ধরন রয়েছে। নিচে তা দেওয়া হলো–

  • ৫D ওয়ারড্রব: এই ধরণের ওয়ারড্রব আকিজ প্লাস্টিকের সবচেয়ে জনপ্রিয় ধরন। এগুলো ৫ মিমি পুরু প্লাস্টিকের তৈরি, যা তাদেরকে টেকসই এবং মজবুত করে তোলে। ৫D ওয়ারড্রবের দাম সাধারণত ৩০০০ টাকা থেকে শুরু হয়।
  • ৪D ওয়ারড্রব: এই ধরণের ওয়ারড্রব ৪ মিমি পুরু প্লাস্টিকের তৈরি। এগুলো ৫D ওয়ারড্রবের তুলনায় কিছুটা কম টেকসই এবং মজবুত, তবে দামও কিছুটা কম। ৪D ওয়ারড্রবের দাম সাধারণত ২৫০০ টাকা থেকে শুরু হয়।
  • সিঙ্গেল ওয়ারড্রব: এই ধরণের ওয়ারড্রব একটি মাত্র দরজা দিয়ে খোলা যায়। এগুলো সাধারণত ছোট পরিবারের জন্য উপযুক্ত। সিঙ্গেল ওয়ারড্রবের দাম সাধারণত ২০০০ টাকা থেকে শুরু হয়।
  • ডাবল ওয়ারড্রব: এই ধরণের ওয়ারড্রব দুটি দরজা দিয়ে খোলা যায়। এগুলো সাধারণত বড় পরিবারের জন্য উপযুক্ত। ডাবল ওয়ারড্রবের দাম সাধারণত ৩৫০০ টাকা থেকে শুরু হয়।
  • ক্যাটলগ ওয়ারড্রব: এই ধরণের ওয়ারড্রবের দরজায় কাচের ক্যাটালগ থাকে। এগুলো সাধারণত শো-রুম বা অন্যান্য বাণিজ্যিক স্থানে ব্যবহৃত হয়। ক্যাটালগ ওয়ারড্রবের দাম সাধারণত ১০০০০ টাকার বেশি হতে পারে।


প্লাস্টিক অনেকটা শক্ত মজবুত হওয়ার কারণে এই প্লাস্টিকের ওয়ারড্রব মানুষের পছন্দ তালিকায় রয়েছে। এরমধ্যে আকিজ যেহেতু নামকরা ব্যান্ড এবং ইট তৈরি ওয়ারড্রব দেখতে সবদিক থেকেই ভালো। এজন্যই সকলেই আকিজ ওয়ারড্রবগুলি বেশি ব্যবহার করে থাকেন।  আকিজ প্লাস্টিক ওয়ারড্রবগুলো বিভিন্ন রঙে পাওয়া যায়, যেমন সাদা, কালো, বাদামী, লাল, নীল ইত্যাদি। নিচে  আকিজ প্লাস্টিক ওয়ারড্রব দাম দেওয়া হলো-

  • Attire Emperor Wardrobe Sylvia এর মূল্য ১০৭০০ টাকা।
  • Attire King Wardrobe Royal 5D এর মূল্য ৭৯০০ টাকা।
  • Attire King Wardrobe Paradise 5D এর মূল্য ৭৯০০ টাকা।
  • এবং Attire Emperor Wardrobe Rozy -5D এর মূল্য ১০৭০০ টাকা।

আরও পড়ুনঃ ২৮ চালের দাম 2023

শেষ কথা

আকিজ প্লাস্টিক ওয়ারড্রব দাম
আকিজ প্লাস্টিক ওয়ারড্রব দাম

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা আজ আকিজ প্লাস্টিক ওয়ারড্রব দাম জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

error: Content is protected !!
Scroll to Top